Thu. Sep 21st, 2023

বালুরঘাট শহরের রাস্তা আদিবাসী মহিলাদের দণ্ডী কাটানোর ঘটনায় অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বালুরঘাট থানা ঘেরাও করে বিক্ষোভ বিজেপির

1 min read

আজকেরবার্তা, বালুরঘাট, ৯ এপ্রিল: বালুরঘাট শহরের রাস্তা আদিবাসী মহিলাদের দণ্ডী কাটানোর ঘটনার প্রতিবাদে আবারো সরব দক্ষিণ দিনাজপুর জেলা বিজেপি। শনিবার আরক্ষাধীক্ষকের অফিসের সামনে বিক্ষোভ প্রদর্শনী এ ডেপুটেশন প্রদানের পরে এবার রবিবার থানা ঘেরাও করে বিক্ষোভ দেখালো দক্ষিণ দিনাজপুর জেলা বিজেপি কর্মী সমর্থকেরা। বিজেপি সাধারণ সম্পাদক বাপি সরকারের নেতৃত্বে এদিন বালুরঘাট থানা সামনে বিক্ষোভ দেখায় বিজেপি কর্মী সমর্থকেরা।

প্রসঙ্গত, গত শুক্রবার সন্ধ্যায় বালুরঘাট শহরের রাস্তায় দণ্ডী কাটিয়ে দক্ষিণ দিনাজপুর জেলার তৃণমূল কংগ্রেস পার্টি অফিসে নিয়ে গিয়ে তৃণমূলের যোগদান করানো হয় তিন আদিবাসী মহিলাকে বলে অভিযোগ বিজেপির। রাস্তায় আদিবাসী মহিলাদেরকে দণ্ডী কাটানো বা নাক ক্ষত দেওয়াকে কেন্দ্র করে উত্তাল রাজনৈতিক মহল। ঘটনাকে কেন্দ্র করে আদিবাসী মহিলাদের সুরক্ষা নিয়ে প্রশ্ন তুলেছে দক্ষিণ দিনাজপুর জেলা বিজেপি।

বিজেপির দাবি তৃণমূল কংগ্রেস একাধিকবার আদিবাসীদের আক্রমণ করে চলেছে। দ্রৌপদী মুর্মু রাষ্ট্রপতি পদ গ্রহণের সময় ও তৃণমূল কংগ্রেস তাকে আদিবাসী বলে কটাক্ষ করেছিল বলে দাবি করছে দক্ষিণ দিনাজপুর জেলা বিজেপি। শুক্রবার সন্ধ্যায় বালুরঘাট শহরের বুকে আদিবাসী মহিলাদের উপর এরুচি পূর্ণ আচরণ ঘটানোর দোষীদের অবলম্বনে গ্রেফতার ও শাস্তির দাবিতে দক্ষিণ দিনাজপুর জেলা বিজেপি কর্মী সমর্থকেরা এদিন থানা ঘেরাও করে বিক্ষোভ দেখায়।

বিজেপি দক্ষিণ দিনাজপুর জেলা সাধারণ সম্পাদক বাপি সরকার জানান, রাজ্যজুড়ে তৃণমূল একাধিক দুর্নীতি করে আসছে কিন্তু শুক্রবার বালুরঘাট শহরের বুকে যে অমানবিক অত্যাচার আদিবাসী মহিলাদের প্রতি তৃণমূল কংগ্রেস দেখিয়েছে তার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই এবং দোষীদের অবিলম্বে গ্রেপ্তার করে কঠোর শাস্তির দাবিতে এই বিক্ষোভ সমবেশ বিজেপির। অবিলম্বে দোষীদের গ্রেপ্তার করে শাস্তি না দিলে বিজেপি বৃহত্তর আন্দোলনে নামবে বলে জানান বিজেপি সাধারণ সম্পাদক বাপি সরকার।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.