Thu. Feb 29th, 2024

অস্বাভাবিক রহস্য মৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য বালুরঘাটে.

1 min read

আজকেরবার্তা, বালুরঘাট, ৮অক্টোবরঃ অস্বাভাবিক রহস্য মৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য বালুরঘাটে। বালুরঘাট শহরের বেসরকারি বাসস্ট্যান্ড এলাকায় শনিবার সকালে উদ্ধার এক ব্যেক্তির মৃতদেহ। ঘটনার খবর দেওয়া হয় বালুরঘাট থানার পুলিশকে। অস্বাভাবিক মৃত্যু বলে প্রথমিক অনুমান পুলিশের।

শনিবার বালুরঘাট শহরের বেসরকারি বাসস্ট্যান্ড এলাকায় সকাল থেকে এক ব্যেক্তিকে পড়ে থাকতে দেখে স্থানীয়রা। মদ্যপ অবস্থায় রাস্তার পাসে পড়ে রয়েছে বলে প্রথমে সন্দেহ হয় স্থানীয়দের। পরবর্তীতে বেলা বাড়ার পরও মৃত ব্যেক্তির কোন রুপ গতিনা থাকায় পুনরায় সন্দেহ হয় স্থানীয়দের। বালুরঘাট বেসরকারি বাসস্ট্যান্ডে যাতায়াতকারি এক টোটো চালকের নজরে আসে ওই ব্যেক্তির সন্দেহজনক আচরণ। পাসে গিয়ে দেখলে নজরে আসে মৃত্যুর ঘটনা।

মৃত্যুর ঘটনার কথা চড়াও হতেই চাঞ্চল্য ছড়ায় বালুরঘাট শহরের বেসরকারি বাসস্ট্যান্ড এলাকায়। প্রকাশ্যে মৃতদেহ পড়ে থাকতে দেখে এলাকায় ভীড় জমায় কৌতুহলী মানুষেরা। মৃতদেহ উদ্ধারের ঘটনা চড়াও হতেই বালুরঘাট থানার পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে বালুরঘাট সদর হাসপাতালে নিয়ে যায়। জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকেরা উদ্ধার ব্যেক্তিকে মৃত বলে ঘোষণা করে।

বালুরঘাট থানার পুলিশ শুত্রে খবর, মৃত ব্যক্তির নাম সুশীল প্রসাদ আবস্তি। বয়স আনুমানিক ৬০ বছর। মৃত ব্যক্তি বালুরঘাট শহরের প্রাচ্য ভারতী এলাকার বাসিন্দা বলে জানা গিয়েছে।

দুর্গোৎসবের ঠিক পরে হঠাৎ কি বা কোন কারণবশত অস্বাভাবিকভাবে রহস্যজনক মৃত্যু হল বালুরঘাটের বাসিন্দা সুনীল প্রসাদ অবস্তির তা নিয়ে ধুয়াশা দানা বাধতে শুরু করেছে পুলিশ ও মৃতর বাড়ির লোকের মধ্যে। তবে কি কারনে তার মৃত্যু হয়েছে তা এখনো জানা যায়নি। বালুরঘাট থানার পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর তদন্ত শুরু করেছে।

 

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.