Thu. Apr 25th, 2024

মদ্যপানে আপত্তি পরিবারে! গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা যুবকের

1 min read

আজকেরবার্তা, মালদা, ৮মেঃ মদের নেশা বাধা দেওয়ায় আত্মঘাতী এক যুবক। আমবাগান থেকে উদ্ধার হল যুবকের ঝুলন্ত মৃতদেহ রবিবার সকালে চাঁচলের বিরস্থোলি উত্তরপাড়া আমবাগান থেকে মৃতদেহ উদ্ধার হয়। মৃত যুবকের নাম রাজু দাস। চাঁচল থানার পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে তা ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠায় ময়নাতদন্তের জন্য।
পরিবার শুত্রে জানাযায়, মালদা জেলার চাঁচলের বিরস্থোলী এলাকার বাসিন্দা রাজু দাস। পেশায় দিনমজুর ছিলো মৃত যুবক। প্রায় দু-তিন বছর থেকে মদের নেশায় আসক্ত হয়ে পড়েছিলো এই যুবক। আর এই নেশার আশক্তি নিয়ে বাবা-মা ও স্ত্রীর সঙ্গে হামেশাই অশান্তি ও বচসা লেগেই থাকত মৃত যুবকের।
শনিবার রাতে মদ্যপান করা নিয়ে বাবা-মার সঙ্গে বচসা বাধে রাজুর। আর এরপরই সে অভিমানে বাড়ি থেকে বেড়িযয়ে যায়। তারপর বাড়ির পাশের এক আম বাগানে গিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন এই যুবক।

সারা রাত নিখোঁজ থাকার পর রবিবার ভোরবেলায় প্রাতঃভ্রমণকারীরা আমবাগানে গেলে মৃত যুবকের ঝুলন্ত দেহ দেখতে পেয়ে। ঘটনায় খবর দেওয়া হয় মৃতর পরিবারে। তারপর খবর দেওয়া হয় চাঁচল থানার পুলিশকে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে চাঁচল থানার পুলিশ। পুলিশ মৃতদেহটিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠায়। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে চাঁচল থানার পুলিশ। 

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.