Thu. Apr 25th, 2024

উন্নয়নের পথে ১১ বছর কর্মসূচি পালনের লক্ষ্যে বালুরঘাটে অনুষ্ঠিত হলো জেলা প্রশাসন ১১ বনাম সাংবাদিক ১১র প্রিতি ক্রিকেট ম্যাচ।

1 min read

আজকেরবার্তা, বালুরঘাট, ৭মেঃ উন্নয়নের পথে ১১ বছর কর্মসূচি পালনের লক্ষ্যে বালুরঘাটে অনুষ্ঠিত হলো জেলা প্রশাসন ১১ বনাম সাংবাদিক ১১র প্রিতি ক্রিকেট ম্যাচ। শনিবার বিকেলে বালুরঘাট শহরের স্টেডিয়াম প্রাঙ্গনে অনুষ্ঠিত হয় এই প্রীতি ক্রিকেট ম্যাচ টি। বিকেল ৩টে থেকে বালুরঘাট স্টেডিয়ামে এই ম্যাচের শুভ সুচনা হয়।

এদিনের প্রিতি ম্যাচ উপলক্ষে বালুরঘাট স্টেডিয়ামে উপস্থিত ছিলেন দক্ষিন দিনাজপুর জেলা শাসক আয়েশা রানী এ, জেলা আরক্ষা ধীক্ষক রাহুল দে সহ জেলা প্রশাসনের অন্যান্য আধীকারিকেরা। প্রশাসনের সঙ্গে সাংবাদিকদের সামাজিক সম্পর্কের উন্নতি করতে এদিনের এই প্রীতি ম্যাচের আয়োজন করা হয়।
প্রসঙ্গত, সারা রাজ্য জুড়ে পালিত হচ্ছে উন্নয়নের 11 বছর। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের 11 বছর পূর্তি উপলক্ষে এই কর্মসূচি গ্রহণ করা হয়েছে। বিগত 6 ই মে থেকে শুরু করে আগামী 20 তারিখ পর্যন্ত নানা কর্মসূচির মধ্য দিয়ে উন্নয়নের 11 বছর পালন করা হবে। আর এই উন্নয়নের 11 বছরের কর্মসূচির অঙ্গ হিসেবে বালুরঘাট শহরে হাই স্কুল ময়দানে অনুষ্ঠিত হচ্ছে একটি মেলা। মেলার পাশাপাশি আরও একাধিক কর্মসূচি গ্রহণ করা হয়েছে জেলা প্রশাসনের পক্ষ থেকে উন্নয়নের 11 বছর কর্মসূচি পালনে। আর তারই অঙ্গ এদিনের এই প্রশাসনে 11 বনাম সাংবাদিক 11 প্রীতি ক্রিকেট ম্যাচ। বালুরঘাট শহরের স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় এদিনের এই ম্যাচটি।
উন্নয়নের পথে ১১ বছর কর্মসূচি পালন উপলক্ষে আজকের এই ক্রিকেট ম্যাচ টিতে ১১টি অভারে খেলা হয়। যেখানে অনুবদ্ধ প্রদর্শন দেখায় জেলা প্রশাসন ১১ ও জেলা সাংবাদিক ১১দুই দল। এদিনের এই প্রিতি ম্যাচের শেষে জয়ী হয় জেলা প্রশাসন ১১।উন্নয়নের পথে ১১ বছর কর্মসূচি পালনের জেলা প্রশাসন ১১ বনাম সাংবাদিক ১১র প্রিতি ক্রিকেট ম্যাচটি স্মরনীয় হয়ে থাকবে।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.