Thu. Feb 29th, 2024

মেগা আইনি স্বচেতনতা শিবির অনুষ্ঠিত হলো বালুরঘাটে

1 min read

আজকেরবার্তা, বালুরঘাট, ৬ নভেম্বরঃ মেগা আইনি স্বচেতনতা শিবির অনুষ্ঠিত হলো বালুরঘাটে। জনসাধারণকে বিনামূল্যে সঠিক আইনি পরামর্শ দেওয়ার লক্ষ্যে এমন উদ্যোগ গ্রহণ করেছে দক্ষিন দিনাজপুর জেলা আইনি পরিষেবা কর্তৃপক্ষ।
রবিবার দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট ব্লকের ডাঙ্গা পঞ্চায়েত অফিস প্রাঙ্গণে এদিন মেগা আইনি স্বচেতনতা শিবির অনুষ্ঠানের আয়োজন হয় দক্ষিণ দিনাজপুর জেলা আইনি পরিসেবা কতৃপক্ষের তরফে।
মূলত মিডিয়েশন, বাল্যবিবাহ রোধ, লোক আদালত প্রভৃতি বিষয়ে সাধারণ মানুষের মধ্যে সচেতনতা গড়ে তোলার লক্ষে মুলত এদিনের এই কর্মসূচিটি গ্রহন করা হয়। এদিনের এই মেগা আইনি স্বচেতনতা শিবির কর্মসূচিতে অংশগ্রহণ করে স্বনির্ভর দলের মহিলারা, এলাকার আইসিডিএস, ভিআরপি, সুপারভাইজার, আশাকর্মী সহ অন্যান্যরা। এদিনের এই শিবিরে অংশগ্রহণকারি সকলকে সচেতন করা হয় জেলা আইনি পরিসেবা কতৃপক্ষের তরফে মেগা আইনি শিবিরে মাধ্যমে।
এদিনের এই অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন জেলা মুখ্য বিচার বিভাগীয় আধিকারিক গৈরিক রায়, এডিজে থার্ড কোর্ট অজেয়ন্দ্র নাথ ভট্টাচার্য, ডিএলএস এর সেক্রেটারী সঙ্গীতা চ্যাটার্জী প্রমুখ।
জেলা আইনি পরিষেবা কর্তৃপক্ষের অফিস মাস্টার নিখিলেশ কর্মকার ,অফিস স্টাফ প্রতিম কর্মকার , জেলা আইনি পরিষেবা কর্তৃপক্ষের plv জয়া মন্ডল , দীপা দাস,অরূপ কুমার সরকার সহ অন্যান্যরা।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.