Thu. Apr 25th, 2024

ঘুড়ি কিনে দেওয়ার নাম করে আট বছরের শিশুকে অপহরণের অভিযোগ প্রতিবেশী যুবকের বিরুদ্ধে।

1 min read

 

আজকেরবার্তা, বালুরঘাট, ৬নভেম্বরঃ ঘুড়ি কিনে দেওয়ার নাম করে আট বছরের শিশুকে অপহরণের অভিযোগ প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বালুরঘাট পৌরসভা এলাকার ১১নং ওয়ার্ডের অন্তরগত এ কে গোপালন কলোনি এলাকায়। বাড়ি থেকে ঘুড়ি কিনে দেওয়ার নাম করে ডেকে নিয়ে যাওয়ার পর দীর্ঘ সময় পার হয়ে যাওয়ায় পরেও শিশুটি বাড়ি না ফেরায় অভিযুক্ত যুবকের বাড়িতে খোঁজ নিয়ে যায় শিশুটির ঠাকুমা। কিন্তু অভিযুক্ত যুবকের পরিবারের পক্ষ থেকে জানানো হয় শিশুটি তাদের বাড়িতে আসেনি।

শনিবার সন্ধ্যা থেকে নিখোঁজ দীপ হালদার নামের আট বছরের এই শিশু। শনিবার বিকেলে প্রতিবেশী এক যুবক ঘুড়ি কিনে দেয় এবং সেটা নিয়ে খেলতে যায় পাশের একটি মাঠে। সন্ধ্যা পেরিয়ে রাত্রি নামলেও বাড়ি ফেরেনি আট বছরের দীপ হালদার এর পরই খোঁজাখুঁজি শুরু করে তার আত্মীয়-স্বজনরা। কিন্তু তার কোন খোঁজ পাওয়া যায়নি।

নিখোঁজ দীপ হালদারের ঠাকুমা দীপ্তি মোহন্তর অভিযোগ, স্থানীয় মানস সিং নামের এক যুবক গতকাল ঘুড়ি কিনে দেওয়ার নাম করে তাকে ডেকে নিয়ে যায় তারপর থেকেই তার আর কোন খোঁজ পাওয়া যায়নি। রাতে তাদের বাড়িতে খোঁজ নিতে গেলে তারা কোন রুপ সদুত্তর করেনা। ঘটনায় বালুরঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে নিখোঁজ দীপ হালদারের পরিবার। নিখোঁজের অভিযোগ দায়ের হওয়ার বহু সময় পার হয়ে গেলেও এখনো পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি এই ঘটনায়।
এলাকাবাসীর দাবি খুঁজে বার করা হোক অপহৃত শিশুকে।

অন্যদিকে শনিবার রাতের এই ঘটনার পর থেকেই অভিযুক্ত যুবক মানস সিংহের বাড়ির লোকজন পলাতক, জনশূন্য হয়ে রয়েছে বাড়ি। রাত নয়টা নাগাদ নিখোঁজ দীপ হালদারের খোঁজে যখন তার পরিবারের সদস্যরা অভিযুক্ত যুবকের বাড়িতে যায়, তখন তাদের জানিয়ে দেওয়া হয় নিখোঁজ দীপ হালদার তাদের বাড়িতে নেই। কিন্তু ঘটনার ঠিক কিছু ঘন্টার মাথায় এলাকায় থাকা একটি সিসিটিভি ক্যামেরার ফূটেজ থেকে উঠে আসে একেবারে অন্য চিত্র। সিসিটিভি ক্যামেরার ফূটেজে উঠে আসে অভিযুক্ত মানস সিংহের বোন রাতে বাচ্চাটিকে সাথে করে নিয়ে নিজেদের বাড়ির দিকে চলে যাচ্ছে। আর তার ঠিক পর থেকেই পলাতক অভিযুক্ত পরবারের সকল সদস্য।

ঘটনার জেরে ক্ষোভ ফেটে পড়ে এলাকাবাসীরা। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। অভিযুক্তদের বাড়িতে তল্লাশি চালায় পুলিশ। দেখা হয় একালায় থাকা একটি সিসিটিভি ক্যামেরার ফূটেজ। সেখান থেকে সামনে আসে আনুমানিক রাত সারে দশটা নাগাদ অভিযুক্ত যুবকের বোন নিখোঁজ দীপ হালদারকে রাস্তা দিয়ে সাথে করে নিজেদের বাড়ির দিকে নিয়ে যাচ্ছে। পুলিশি আস্বাসে পরিস্থিতি স্বাভাবিক হয়। নিখোঁজ দীপ হালদারের পরিবার ও প্রতিবাসীদের দাবি অবিলম্বে খুঁজে নিয়ে আসা হোক নিখোঁজ শিশুটিকে।

 

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.