Thu. Apr 25th, 2024

দশমীর রাতে দাপিয়ে বেরালো শব্দদানব। ক্লাবগুলোকে নোটিশ দিচ্ছে পুলিশ।

1 min read

আজকেরবার্তা, বালুরঘাট, ৬ অক্টোবর: একাধিক প্রশাসনিক বৈঠক, পুজার আগে নানা বিধিনিষেধ জারি। এমনকি ডিজে সেটের মালিক এবং বিভিন্ন ক্লাব কর্মকর্তাদের সঙ্গে দফায় দফায় মিটিং করেও আটকানো গেল না শব্দ দানবের হুঙ্কার। দশমীর রাতে বালুরঘাট শহর জুড়ে কার্যত দাপিয়ে বেড়ালো একাধিক ডিজে সেট, সৌজন্যে বিভিন্ন ক্লাবের দুর্গা পূজার বিসর্জন শোভাযাত্রা।

বালুরঘাট পুলিশ প্রশাসন, ট্রাফিক নিয়ন্ত্রণ প্রক্রিয়া দক্ষতার সাথে করলেও, শব্দ নিয়ন্ত্রণের বিধি-নিষেধকে বুড় আঙ্গুল দেখিয়ে, পুলিশের নাকের ডগায় ডিজে সেট বাজিয়ে, থানার সামনে দিয়েই চলল শোভাযাত্রা।বৃহস্পতিবার বালুরঘাট থানায় বসে ডিএসপি হেডকোয়ার্টার সোমনাথ ঝা স্পষ্ট জানান, পুলিশের বিভিন্ন জায়গায় লাগানো সিসিটিভি ফুটেজ দেখে ডিজে বাজিয়ে কোন কোন শোভাযাত্রা হয়েছে তা নির্দিষ্ট করে ক্লাবগুলিকে নোটিশ করা হবে। নোটিশ করা হবে ডিজের মালিকদেরও এবং আগামীবার যখন পূজার অনুমতি নিতে আসবে এই ক্লাবগুলি পূজার অনুমোদন দেবে কিনা তখন চিন্তা করবে পুলিশ প্রশাসন।

অন্য দিকে, বালুরঘাট থানার ট্রাফিক ব্যবস্থা এবারের পূজোয় সাধারণ মানুষের ক্ষেত্রে লাভদায়ী হয়েছে, এটা বলাই বাহুল্য। কারণ সুনির্দিষ্ট পথে টোটো ও মোটরবাইক চালানোর অনুমতি দেওয়ায় ৮ থেকে ৮০ সকলেই পূজা মন্ডপের কাছাকাছি পৌঁছে পূজা দেখতে পেরেছেন।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.