Sun. Apr 21st, 2024

যাত্রার নামে চটুল নাচের আসর, সাথে জুয়া খেলা,অভিযোগ তুলে তৃণমূলকে খোঁচা বিজেপির

1 min read

 

আজকেরবার্তা, মালদা, ৬ সেপ্টেম্বরঃ শাসকদলের মদতে চটুল নাচের আসর। চটুল গানে উদ্দাম নৃত্য স্বল্পবসনা নর্তকিদের। সাথে চলছে জুয়া খেলা। সেই আসরে ভিড় জমিয়েছিলেন এলাকার ছাত্র থেকে যুবরা।অভিযোগ তুলে তৃণমূলকে তীব্র কটাক্ষ বিজেপির।ব্যবস্থা নেওয়া হবে বলে সাফাই শাসকদলের।মালদহের হরিশ্চন্দ্রপুর থানা এলাকার অন্তর্গত ছত্রক গ্রামে যাত্রা পালার নামে চটুল গানে নাচের আসর বসে।খোলা মঞ্চে উদ্দাম নৃত্য দেখা যায় স্বল্পবসনা নর্তকীদের।আর এই আসর চলছে তৃণমূলের মদতে অভিযোগ বিজেপির।শুধু নাচের আসর নয় সাথে চলছে জুয়া খেলা।এলাকার ছাত্র যুবকদেরও দেখা যায় আসরে।এলাকার সংস্কৃতি নষ্ট হচ্ছে বলে অভিযোগ করে তৃণমূলকে তীব্র কটাক্ষ করেছে বিজেপি নেতৃত্ব। সাথে পুলিশ প্রশাসনকে সক্রিয় হওয়ার আহ্বান জানিয়েছে। যদিও এই অভিযোগ সত্যি হলে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে ব্লক তৃণমূল নেতৃত্ব।

উত্তর মালদা জেলা বিজেপির সাংগঠনিক সম্পাদক রূপেশ আগরওয়াল বলেন,ছত্রক গ্রামে নাচের আসর বসেছে। ছোট ছোট জামাকাপড় পড়ে মেয়েরা নাচছে। সেখানে ছাত্ররা পর্যন্ত গেছে। জুয়া খেলা হচ্ছে। সম্পূর্ণটাই তৃণমূলের মদতে। জুয়া থেকে টাকা তুলছে তৃণমূল। পুলিশের উচিত তৃণমূলের কোনো কর্মসূচি হলেই নজর রাখা।

হরিশ্চন্দ্রপুর ২ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি তোবারক হোসেন চৌধুরী বলেন, এই অভিযোগ যদি সত্যি প্রমাণিত হয় তাহলে দল থেকে ব্যবস্থা নেওয়া হবে।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.