Thu. Feb 29th, 2024

একটি রেজিস্ট্রেশন নাম্বার নিয়ে দুটি ট্রাক ওনার ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন আলাদা নামে চলার অভিযোগ দক্ষিণ দিনাজপুরে।

1 min read

পতিরাম, ৬ মার্চ ঃ- পতিরামে দুই ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের অভিযোগ পাল্টা অভিযোগের জর্জরিত ট্রাক মালিকরা। দুই ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের স্বীকৃতির যাঁতাকলে পড়ে ব্যবসা লাটে উঠে বসেছে ট্রাক মালিকদের।

প্রসঙ্গত, দীর্ঘ বছর বালুরঘাট ট্রাক ওনার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের যুক্ত ছিল পতিরাম এলাকার ট্রাক মালিকরা। সেই অ্যাসোসিয়েশনের রেজিস্ট্রেশন নাম্বার S/IL/23836.। অভিযোগ অ্যাসোসিয়েশনের কিছু স্বার্থান্বেষী মালিকের চাপে পড়ে পতিরামের প্রায় দেড়শো ট্রাক মালিকরা আলাদা হয়ে গিয়ে নতুনভাবে পতিরাম ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশন খোলে। এরপর পতিরাম ফাড়ি থানা ঘোষিত হওয়ায় পর আলাদা সংগঠনের জন্য রেজিস্ট্রেশনের অ্যাপ্লিকেশন করে পতিরাম ট্রাক অনার্স অ্যাসোসিয়েশন। অভিযোগ বালুরঘাট ট্রাক ওনার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের থেকে নানান ভাবে তাদের বাধা দেওয়া হচ্ছে। এমনকি বালুরঘাট ট্রাক ওনার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের একই রেজিস্ট্রেশন নাম্বার দিয়ে পতিরামে একটি অন্য নামে খোলা হয়েছে পতিরাম ট্রাক ওনার্স ওয়েলফেয়ার
অ্যাসোসিয়েশন।

পতিরামে এই দুই ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের টানাপড়ায় নাভিশ্বাস উঠছে ট্রাক মালিকদের। গত তেসরা মার্চ, ভূয়ো এবং অবৈধ কাজের অভিযোগ তুলে জেলা প্রশাসনের দ্বারস্থ হয়েছিল পতিরাম ট্রাক অনার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন। অপরদিকে পরের দিনই চৌঠা মার্চ পতিরাম থানায় অভিযোগ দায়ের করেন পতিরাম ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশন। তাদের বক্তব্য অন্য সংগঠনটি ভূয়ো। তারা মালিকদের মধ্যে গণ্ডগোলের সৃষ্টি করছে। বালুরঘাটের রেজিস্ট্রেশন নাম্বার নিয়ে কি করে আলাদা নামে অ্যাসোসিয়েশ খোলা যায়। বা দুটি সংগঠন ( S/IL/23836 ) একটি রেজিস্ট্রেশন নাম্বার নিয়ে কি করে চলছে বলে প্রশ্ন তোলে পতিরাম ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশন।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.