Thu. Feb 29th, 2024

ভুয়ো পরীক্ষার্থী সেজে বালুরঘাটে পুলিশের সাব-ইন্সপেক্টর পদের পরীক্ষা দিতে হয় আটক এক ব্যাক্তি।

1 min read

আজকেরবার্তা, বালুরঘাট- পুলিশের সাব-ইন্সপেক্টর পরীক্ষায়‌ বালুরঘাটে এক ভুয়ো পরীক্ষার্থীকে আটক করল পুলিশ। পাশাপাশি উত্তরপত্র সাথে আনায় আরেক পরীক্ষার্থীকে আটক করা হয়। এদিন বালুরঘাট বিএড কলেজের পরীক্ষা সেন্টারে 2 পরীক্ষার্থীকে আটক করে পুলিশ।

কর্মসংস্থানের লক্ষ্যে সারা রাজ্যের পাশাপাশি দক্ষিণ দিনাজপুর জেলাতেও রবিবার পুলিশের এসআই পদের পরীক্ষা হয়। সেই পরীক্ষা উপলক্ষে দক্ষিণ দিনাজপুর জেলা পুলিশের পক্ষ থেকে দক্ষিণ দিনাজপুর জেলার বিভিন্ন ব্লকের পাশাপাশি বালুরঘাট শহরের বিভিন্ন পরীক্ষা সেন্টার গুলিতে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়। জানা গেছে দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট শহরে পনেরোটি সেন্টারের এই পরীক্ষা নেওয়া হচ্ছে। যার মধ্যে তিনটি সেন্টারে মহিলা পরীক্ষার্থীরা পরীক্ষা দেবেন এবং বাকি বারোটি পরীক্ষাকেন্দ্রে পরীক্ষা দিচ্ছে পুরুষ পরীক্ষার্থীরা। বালুরঘাট শহরের বিভিন্ন পরীক্ষা কেন্দ্র গুলি কে কড়া পুলিশি নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে। কেন্দ্রগুলিতে কোন পরীক্ষার্থীকে মোবাইল ফোন নিয়ে ভেতরে ঢুকতে দেওয়া হচ্ছে না পাশাপাশি দ্বিস্তরীও চেক-আপের মধ্য দিয়ে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হয়েছে পরীক্ষার্থীদের। এই কড়া নিরাপত্তায় আটক করা হয় দুই পরীক্ষার্থীকে। ভুয়ো পরীক্ষার্থী হিসেবে আশা ও অন্যজন উত্তরপত্র নিয়ে আসায় তাদের আটক করা হয়। এই পরীক্ষা ফ্রী অন্ড ফেয়ার রাখতে জেলা পুলিশের এই উদ্যোগ অবশ্যই প্রশংসার যোগ্য।

ডিএসপি হেডকোয়ার্টার সোমনাথ ঝাঁ জানান, ভুয়ো পরীক্ষার্থীর নাম রাকেশ কুমার। সে ঝাড়খন্ড এর বাসিন্দা। মালদার জয়দেব মণ্ডল এর পরিবর্তে সে পরীক্ষা দিচ্ছিল। অপরদিকে উত্তরপত্র সাথে থাকায়, প্রতাপ মন্ডল নামে আরেকজন মালদা জেলার পরীক্ষার্থীকে আটক করা হয়েছে।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.