Mon. May 27th, 2024

দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর জনসভা সফল করতে বালুরঘাট স্টেশন থেকে একটি বিশেষ ট্রেনে করে দক্ষিণ দিনাজপুর জেলার বিজেপি কর্মী সমর্থকদের নিয়ে শিলিগুড়ির উদ্দেশ্যে রওনা দিল বিজেপি।

1 min read

 

আজকেরবার্তা, বালুরঘাট, ৫মেঃ শিলিগুড়িতে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত সাহার জনসভাকে ঘিরে সাজ সাজ রব দক্ষিণ দিনাজপুর জেলা জুড়ে। বালুরঘাট স্টেশন থেকে একটি বিশেষ ট্রেনে করে দক্ষিণ দিনাজপুর জেলার বিজেপি কর্মী সমর্থকদের নিয়ে শিলিগুড়ির উদ্দেশ্যে রওনা দিল এই বিশেষ ট্রেনটি।

বিজেপি কর্মী সমর্থকদের সঙ্গে এদিন একই ট্রেনে শিলিগুড়ি যাচ্ছেন তপন বিধানসভার বিধায়ক বুধরাই টুডু,দক্ষিণ দিনাজপুর জেলা বিজেপির সভাপতি স্বরূপ চৌধুরী, প্রাক্তন জেলা সভাপতি তথা মালদা বিভাগের কনভেনার শুভেন্দু সরকার, জেলা বিজেপির প্রাক্তন সভাপতি তথা মালদা উত্তর সাংগঠনিক জেলার পর্যবেক্ষক বিনয় বর্মন, বিজেপির সাধারণ সম্পাদক বাপি সরকার সহ অন্যান্য কর্মী সমর্থকেরা।

দক্ষিণ দিনাজপুর জেলার সমস্ত ব্লক গুলি থেকে বিজেপি কর্মী সমর্থকদের শিলিগুড়ি নিয়ে যাওয়া হচ্ছে দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ জনসভা সফল করতে। এই বিশাল জনসভা উপলক্ষে বিজেপির পক্ষ থেকে বেশ কয়েকদিন আগে থেকেই প্রচার-প্রসার শুরু হয়েছিল দক্ষিণ দিনাজপুর জেলা জুড়ে।

শুক্রবার সকালে তপন, হিলি, কুমারগঞ্জ ও বালুরঘাট ব্লকের বিজেপি কর্মী সমর্থকদের নিয়ে বালুরঘাট স্টেশন থেকে এই বিশেষ ট্রেনটি যাত্রা শুরু করে, এবং তারপর বংশীহারী, গঙ্গারামপুর, হরিরামপুর, কুশমন্ডি এই ব্লক গুলির কর্মী সমর্থকরা এক এক করে দক্ষিণ দিনাজপুর জেলার বিভিন্ন স্টেশন থেকে শিলিগুড়ির উদ্দেশ্যে রওনা দেন একই ট্রেনে।এদিন সকালে বালুরঘাট স্টেশন চত্বরে নামে বিজেপি কর্মী সমর্থকদের ঢল।

বৃহস্পতিবার শিলিগুড়িতে জনসভা করতে আসছেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। উত্তরবঙ্গের বিভিন্ন জেলা থেকে প্রচুর সংখ্যক বিজেপি কর্মী সমর্থক শিলিগুড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছেন। বাদ যায়নি দক্ষিণ দিনাজপুর জেলাও।

এদিন বালুরঘাট স্টেশন থেকে একটি বিশেষ ট্রেনে দক্ষিণ দিনাজপুর জেলার বিজেপির কর্মী-সমর্থকেরা শিলিগুড়ির উদ্দেশ্যে রওনা দিলেন। দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত সাহর জনসভাকে সফল করার উদ্দেশ্যে সারা উত্তরবঙ্গের পাশাপাশি শামিল হয়েছে দক্ষিণ দিনাজপুর জেলাও। আর এই যাত্রা কে ঘিরে বিজেপি কর্মী সমর্থকদের মধ্যে উৎসাহ-উদ্দীপনা ছিল চোখে পড়ার মতো।

 

 

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.