Mon. May 27th, 2024

সোমবার রাতে নিয়ন্ত্রণ হারিয়ে একটি মারুতি গাড়ি ধাক্কা মেরে দৌলতপুর হাতি ডোবা সর্বজনীন ক্লাবের পুজো মন্ডপে। ভাঙে প্রতিমা।

1 min read

আজকেরবার্তা, বংশীহারী, ৪অক্টোবরঃ মারুতি গাড়ির ধাক্কায় ভেঙে গেল দূর্গা প্রতিমা। দক্ষিণ দিনাজপুর জেলার বংশীহারী ব্লকের দৌলতপুর এলাকায় সোমবার রাতে নিয়ন্ত্রণ হারিয়ে একটি মারুতি গাড়ি ধাক্কা মেরে দৌলতপুর হাতি ডোবা সর্বজনীন ক্লাবের পুজো মন্ডপে। নিয়ন্ত্রণ হারিয়ে মন্ডপে ঢুকে পড়ে গাড়িটি এবং স্বজোড়ে মন্ডপে ধাক্কা মারায় দুর্গা প্রতিমা ভেঙ্গে যায়। ঘটনা কে কেন্দ্র করে উত্তেজনা ছাড়াই এলাকায়। ঘটনার তদন্তে বংশীহারী থানার পুলিশ।

গতকাল রাতে দক্ষিণ দিনাজপুরের দৌলতপুর এলাকায় বালুরঘাট থেকে মালদা গামী একটি মারুতি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ওই এলাকার একটি প্যান্ডেলে সজরে ধাক্কা মারে এবং ধাক্কা মারার কারণে দৌলতপুর হাতি  ডোবা সার্বজনীন ক্লাবের দুর্গা প্রতিমা পড়ে ভেঙে যায় এবং সেই সঙ্গে অন্যান্য প্রতিমা ক্ষতিগ্রস্ত হয়।
খবর পেয়ে ছুটে আসে বংশীহারী থানার বিশাল পুলিশ বাহিনী। মারুতি গাড়িটি আটক করে থানায় নিয়ে যাওয়া হয় এবং সেই সঙ্গে রাতেই মোতায়েন করা হয় এলাকায় বিশাল পুলিশ। পরবর্তীতে প্রশাসনের হস্তক্ষেপে বিকল্প ভাবে অন্য একটি দুর্গা প্রতিমা আনার ব্যবস্থা করা হয় দৌলতপুর এলাকার হাতি ডোবা সার্বজনীন ক্লাবের জন্য।
জানা গেছে মারুতি গাড়িতে পাঁচ থেকে ছয় জন ছিল তারা মালদা তে ঠাকুর দেখতে যাবে বলে গাড়িতে উঠেছিল গঙ্গারামপুর এবং বুনিয়াদপুর থেকে। বংশীহারী থানার পুলিশ গাড়ির চালকসহ অন্যান্যদের দৌলতপুর এলাকা থেকে আটক করে,  অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশের এই পদক্ষেপ। এরপরে পরিস্থিতি শান্ত হয়।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.