Thu. Apr 25th, 2024

পূজা এগিয়ে আসতেই বালুরঘাটে শুরু হল রাস্তা মেরামতি ও নিকাশির কাজ।

1 min read

বালুরঘাট, ৪ সেপ্টেম্বর ঃ- পূজা এগিয়ে আসতেই শুরু হল খানাখন্ডে ভরা বালুরঘাট শহরের রাস্তা মেরামতি ও নিকাশির কাজ। প্রশাসক পরিচালিত এই পুরসভার পরিষেবা বিগত আট মাসে তলানিতে ঠেকেছিল। বোর্ড অফ এডমিনিস্ট্রেটার গঠনের পর সক্রিয় কতৃপক্ষ।

জানাগেছে, পূজা এগিয়ে আসতেই বুধবার থেকে তোড়জোড় করে শুরু হয় বালুরঘাট শহরের রাস্তার গর্ত মেরামতের কাজ। প্রাক্তনমন্ত্রী তথা বালুরঘাট পুরসভার বোর্ড অফ এডমিনিস্ট্রেটারের সদস্য শঙ্কর চক্রবর্তী দাঁড়িয়ে থেকে কাজের তদারকি করেন। এদিন শহরের কলেজ মোড় থেকে ব্রতী সংঘ এলাকা পর্যন্ত কাজ চলে। দায়সারা কাজ চোখে পরতেই উপস্থিত ইঞ্জিনিয়ারকে ভৎসনা করেন শঙ্কর বাবু। সেই সাথে ওয়ার্ড গুলিতে ভেঙে পরা নিকাশি নালার কাজ গুলিও শুরু হয়েছে। পূজার আগে শহরের ২৫ টি ওয়ার্ডের গুরুত্বপূর্ণ রাস্তাগুলির মেরামত করার টার্গেট রাখা হয়েছে।

রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা বালুরঘাট পুরসভার বোর্ড অফ এডমিনিস্ট্রেটারের সদস্য শঙ্কর চক্রবর্তী বলেন, প্রথমে শহরের প্রধান রাস্তাগুলিকে ধরে মেরামত করা হচ্ছে। এরপর পাড়া গলির রাস্তাগুলি মেরামত হবে। এছাড়া বহু জায়গাতে ড্রেন ভেঙে রয়েছে এবং জল জায়না। সেই ড্রেনগুলির কাজ ইতিমধ্যে শুরু হয়েছে। এছাড়া স্লাপ ভেঙে উন্মক্ত হয়ে বিপজ্জনক পরিস্থিতি দেখা যাচ্ছে। সেই জন্য স্লাপ তৈরি করে বসানো হচ্ছে ড্রেনে। নাগরিক পরিষেবার আর কি কি প্রয়োজন, সেগুলো দেখে পদক্ষেপ নেওয়া হবে বলে জানান শঙ্কর বাবু।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.