Thu. Apr 25th, 2024

অটো চালকদের কাছ থেকে তোলা তোলার অভিযোগ উঠল তৃণমূল নেতার বিরুদ্ধে

1 min read

আজকেরবার্তা, বালুরঘাট, ৪ জুলাইঃ আবারো তৃণমূলের গোষ্ঠী কোন্দল ও তোলা বাজির ঘটনা উঠে এলো দক্ষিণ দিনাজপুরে। দক্ষিণ দিনাজপুর জেলার বংশীহারী ব্লকের এলাহাবাদ গ্রাম পঞ্চায়েত এলাকায় তৃণমূল কংগ্রেসের এক স্থানীয় নেতা তৃণমূল সমর্থক এলপিজি অটোচালকদেরই কাছ থেকে তোলা আদায়ের চেষ্টা করছে। তোলা না দেওয়া সম্পূর্ণভাবে গাড়ি চালাতে বাধা দান করা হচ্ছে বলে অভিযোগ। আর সেই অভিযোগেই সোমবার বালুরঘাটে আরটিও অফিসে বিক্ষোভ দেখালো ক্ষতিগ্রস্ত এলপিজি অটো চালকরা।

বিক্ষোভকারী অটোচালকদের অভিযোগ বংশীহারী থেকে মহিপাল পর্যন্ত রুট পারমিট থাকা সত্ত্বেও কিছু তোলাবাজ তাদের অটো চালাতে দিচ্ছে না এলাহাবাদ গ্রাম পঞ্চায়েতের স্থানীয় এক তৃণমূল নেতা নিত্যাশীষ মজুমদারের নেতৃত্বে। 18 কিলোমিটারের পারমিট থাকলেও ওই এলপিজি অটোচালকদের মাত্র ১০ কিলোমিটার অটো চালাতে দেওয়া হচ্ছে। বাদবাকি অংশে অটো চালানোর জন্য চাওয়া হচ্ছে তোলা বলে অভিযোগ। এদিন বালুরঘাটে আরটিও অফিসে বংশীহারী থেকে মহিপাল পর্যন্ত চলাচলকারী এলপিজি অটো চালকরা এই বিষয় নিয়ে বিক্ষোভ দেখিয়ে অভিযোগ জানায়।
এই বিষয়ে ক্ষতিগ্রস্ত অটোচালকদের বক্তব্য তাদের সমস্যার সমাধান না হলে তারা আগামী দিনে হাইকোর্টের দ্বারস্থ হবেন।
পাশাপাশি গঙ্গারামপুর বিধানসভার বিজেপি বিধায়ক সত্যেন রায় অভিযোগ করেন তোলা চাওয়া তৃণমূল কংগ্রেসের একটি রোগে পরিণত হয়েছে। অবিলম্বে জেলা প্রশাসন ও আরটিওকে এর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিত বলে বিজেপি বিধায়ক মত প্রকাশ করেন।
এই বিষয়ে দক্ষিণ দিনাজপুর জেলা তৃণমূলের কো অর্ডিনেটর সুভাস চাকি কে প্রশ্ন করা হলে তিনি বলেন যে এই বিষয়ে স্থানীয় স্তরে তারা খোঁজ নিয়ে বিষয়টিকে মিটিয়ে দেওয়ার চেষ্টা করবেন।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.