Sun. Apr 21st, 2024

রাজ্যস্তরের কলা উৎসবে একাঙ্ক নাটকে দ্বিতীয় স্থান অধিকার করল বালুরঘাটের সোহম সাহা।

1 min read

আজকের বার্তা, বালুরঘাট, ৩ ডিসেম্বর ঃ- একাঙ্ক নাটকে রাজ্যস্তরে দ্বিতীয় স্থান অধিকার করল বালুরঘাট শহরের দুর্গাবাড়ি এলাকার বাসিন্দা সোহম সাহা। রাজ্যস্তরের কলা উৎসবে দ্বিতীয় স্থান অধিকার করেছে বালুরঘাটের টেকনো ইন্ডিয়া স্কুলের দ্বাদশ শ্রেনির ছাত্র সোহম। নাটকের শহর বালুঘাটের নাম আবারও উজ্জ্বল হওয়ায় খুশি সোহমের পরিবারসহ বালুরঘাটবাসী।

গত পয়লা ডিসেম্বর কলকাতার ইস্টার্ন জোন কালচারাল সেন্টারে অনুষ্ঠিত হয় রাজ্য স্তরের কলা উৎসব। প্রথমে সর্বশিক্ষা মিশনের উদ্যোগে রাজ্যের প্রতিটি জেলায় বিদ্যালয়গুলির ছাত্র-ছাত্রীদের মধ্যে কলা উৎসবের প্রতিযোগিতা হয়। নাটক, অঙ্কন, গান সহ দশটি বিষয়ে প্রতিযোগিতা হয় ছাত্রছাত্রীদের মধ্যে। এরপর প্রতিটি জেলার জয়ী প্রতিযোগিদের নিয়ে রাজ্য স্তরে অনুষ্ঠিত হয় প্রতিযোগিতা। পয়লা ডিসেম্বর কলকাতার সল্টলেকে ইস্টার্ন জোন কালচারাল সেন্টারে বিভিন্ন বিষয়ে প্রতিযোগিতা অংশগ্রহণ করেন। একাঙ্ক নাটকের বালক বিভাগের প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান অধিকার করে বালুরঘাটের সোহম সাহা। সোহমের সাফল্যে খুশি তার বাবা সমীর সাহা মা মিলি সাহা সহ পরিবারের সকলেই।

কলকাতায় রাজ্যস্তরে কলা উৎসবে রাজ্যে একাঙ্ক নাটকে দ্বিতীয় স্থান অধিকার করে বালুরঘাটে ফিরে সোহম জানায়, এই সাফল্যে আমি খুশি ।আমার সাফল্যের পিছনে বাবা-মা, বিদ্যালয় ও নাট্যকর্মী অমিত সাহার অবদান রয়েছে।

মা মিলি সাহা জানান, অষ্টম শ্রেনি থেকেই সে মুখাভিনয় করত, অন্যদেরও শেখাতো। অভিনয় নিয়ে যে ও এতো ভাবে কোনো দিন বুঝতেই পারি নি। তার এই সাফল্যে সত্যিই অভিভূত।

বাবা সমীর সাহা জানান, ছেলের সাফল্যে বাবা-মা হিসেবে আমরা খুশি। তার এই স্থানাধীকারে আমরা গর্বিত।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.