Sun. Apr 21st, 2024

রাজ্য সরকারের তরফে শিক্ষারত্ন পুরষ্কার পাচ্ছেন দক্ষিন দিনাজপুর জেলার গঙ্গারামপুর কাদিঘাট হাই স্কুল এর প্রধান শিক্ষিক পার্থ সরকার

1 min read

আজকেরবার্তা, গঙারামপুর, ২সেপ্টেম্বরঃ রাজ্য সরকারের তরফে শিক্ষারত্ন পুরষ্কার পাচ্ছেন দক্ষিন দিনাজপুর জেলার গঙ্গারামপুর কাদিঘাট হাই স্কুল এর প্রধান শিক্ষিক পার্থ সরকার। মঙ্গলবার শিক্ষা দপ্তরের কমিশনারের তরফে মেল করে এই খবর জানানো হয়েছে। শুধু বিষয়মুখি শিক্ষা নয় ছাত্রছাত্রীদের সর্বাঙ্গীন বিকাশে গুরুত্বপূর্ণ উদ্যোগ নেওয়ার জন্য পুরস্কৃত করা হয়েছে। এই শিক্ষকের পুরষ্কারপ্রাপ্তির খবরে খুশির হাওয়া শিক্ষক ও ছাত্র ছাত্রী মহলে।

পুরষ্কারে ভূষিত হওয়ার খবর পেয়ে প্রধান শিক্ষক পার্থ সরকার জানান তিনি এর আগে জেলার অনান্য দুই বিদ্যালয়ে দশ বছরের উপর শিক্ষকতা করার পর ২০১০ সালে এই স্কুলে প্রধান শিক্ষক হিসেবে যোগ দিয়ে স্কুলের বিকাশেন্র ক্ষেত্রে নানান গুরুত্বপুর্ন ভুমিকা নিয়ে স্কুলের মান উন্নয়নের ব্যাপারে স্ব অচে ষ্ট হয়েছিলেন । পাশাপাশি তিনি নিজে এই স্কুলের একজন প্রাক্তন ছাত্র থাকায় নিজের স্কুলের নানান বিষয়ে অবগত থেকে স্কুলকে উন্নয়নের দিশা দেখানোর ক্ষেত্রে যোগদানের পর থেকেই স্বচেষ্ট ছিলাম। এবার এই পুরষ্কার পাওয়ার পর নতুন করে স্কুলকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য নানান পরিকল্পনা মধ্যমে কাজ করার জন্য নিজেকে নিয়োজিত রাখার জন্য আপ্রান চেষ্টা চালাবো বলে পার্থ বাবু আজ জানান।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.