Fri. Feb 23rd, 2024

বালুরঘাট বিধানসভা কেন্দ্রে জয়ী হলো বিজেপি প্রার্থী অশোককুমার লাহিড়ী।

1 min read

আজকেরবার্তা, বালুরঘাট, 2মেঃ বালুরঘাট বিধানসভা কেন্দ্রে জয়ী হলো বিজেপি প্রার্থী অশোককুমার লাহিড়ী। বিজেপির হেবি অয়েট প্রার্থী তিনি। এবারের বালুরঘাট বিধানসভা কেন্দ্র থেকে জয়ী হলেন তিনি। 13 হাজার 436 ভোটে তৃণমূল কংগ্রেস প্রার্থী শেখর দাস গুপ্ত ও সংযুক্ত মোর্চার প্রার্থী সুচেতা বিশ্বাসকে পরাজিত করল বিজেপির প্রার্থী অশোককুমার লাহিড়ী। দক্ষিণ দিনাজপুর জেলায় 3-3 আসনের সমীক্ষার হয়েছে এবার বিধানসভা নির্বাচনে। দক্ষিণ দিনাজপুর জেলার মোট 6টি বিধানসভা আসনের মধ্যে তিনটিতে জয়ী হয়েছে তৃণমূল কংগ্রেস এবং অন্য তিনটি জয়ী হয়েছে বিজেপি। বালুরঘাটে হাড্ডাহাড্ডি লড়াই চলে বিজেপি ও তৃণমুলের মধ্যে তারপর 13436 ভোটে জয়ী হন বিজেপি প্রার্থী অশোককুমার লাহিড়ী।
বালুরঘাট কলেজ ডিসিআরসিতে গণনা চলে 2মে সকাল থেকেই। গাণনা শেষে ফলাফল সামনে আসে নির্বাচন কমিশনের পক্ষ থেকে। 2মে গণনার দিন ঘোষণা করা হয়েছিল। কিন্তু বৃদ্ধি পাওয়া করোনা পরিস্থিতিকে মাথায় রেখে সমস্ত রকমের করোনা সচেতনতা বিধি মেনে গণনা কেন্দ্রে ভোট গণনা হয়। বালুরঘাট বিধানসভার ক্ষেত্রে মোট 18 রাউন্ড কাউন্টিং চলে। তার ফলাফল হিসাবে বালুরঘাটে জয়ী হয় বিজেপি প্রার্থী অশোক কুমার লাহিড়ী। বিশিষ্ট অর্থনীতিবিদ অশোক কুমার লাহিড়ী প্রথম থেকেই বালুরঘাটে হেভিওয়েট প্রার্থীদের মধ্যে অন্যতম। নির্বাচন ঘোষণার পর থেকেই নিজের জয় নিয়ে আশাবাদী ছিল বালুরঘাটের বিজেপি প্রার্থী অশোক কুমার লাহিড়ী। অবশেষে ভোট পর্বের শেষে বালুরঘাট কেন্দ্র থেকে জয়ী হলেও বিজেপি প্রার্থী।
13 হাজার 436 ভোটে তৃণমূল কংগ্রেস প্রার্থী শেখর দাস গুপ্ত ও সংযুক্ত মোর্চার প্রার্থী সুচেতা বিশ্বাসকে পরাজিত করল বিজেপির প্রার্থী অশোককুমার লাহিড়ী। দক্ষিণ দিনাজপুর জেলায় 3-3 আসনের সমীক্ষার হয়েছে এবার বিধানসভা নির্বাচনে। দক্ষিণ দিনাজপুর জেলার মোট 6টি বিধানসভা আসনের মধ্যে তিনটিতে জয়ী হয়েছে তৃণমূল কংগ্রেস এবং অন্য তিনটি জয়ী হয়েছে বিজেপি।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.