Sun. Apr 21st, 2024

সীমান্তে ফের একবার সক্রিয়র চেষ্টা গরু পাচারকারী।

1 min read

আজকের বার্তা, বালুরঘাট, ০১ নভেম্বর ঃ- সীমান্তে ফের একবার সক্রিয়র চেষ্টা গরু পাচারকারী। ১৩৭ ব্যাটালিয়ন বি,এস,এফ এর তৎপরতায় বাংলাদেশে গরু পাচার করার চেষ্টা বানচাল। বুধবার গভীর রাতে বালুরঘাট থানার ভারত বাংলাদেশ সীমান্তের চকরাম এলাকা থেকে ১৭ টি গরু গুলি আটক করে বিএসএফের জওয়ানরা। অভিযোগ জানানো হল বালুরঘাট থানায়।

সীমান্তরক্ষী সূত্রে জানাগেছে, নতুন বি,ও,পি নির্মানের জন্য সীমান্তের কাঁটা তার কেটেছে বি এস এফ ভারত বাংলাদেশ সীমান্তের মাঝিগ্রাম এলাকায়। চকরাম বি,ও,পি র সহযোগী হিসাবে গড়ে তোলা হচ্ছে নতুন অফিস। এদিকে বেড়া না থাকার সুযোগ নিচ্ছে এলাকার পাচারকারীরা। বেশ কিছুদিন থেকেই এলাকায় পাচার বেড়েছে। পাচারকারীরা বাংলাদেশী সিম ব্যবহার করে পাচার করছে এমন টাই দাবি বি এস এফ আধিকারিকদের।

বুধবার গভীর রাতে বালুরঘাট থানার ভারত বাংলাদেশ সীমান্তের চকরাম এলাকায় পাচারকারীরা গরু পাচার করতে গেলে কর্তব্যরত বিএসএফ জওয়ানেরা আটক করে ১৭ টি গরু। উদ্ধার হওয়া গরুগুলি এদিন বিকেলে বালুরঘাট থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়। আটক করা গরুগুলির দাম প্রায় কয়েক লাখ টাকা বলে বিএসএফের পক্ষ থেকে জানানাে হয়েছে। গােরু পাচার চক্রের সঙ্গে কে বা কারা যুক্ত রয়েছে তা খতিয়ে দেখছে বিএসএফ ও বালুরঘাট থানার পুলিশ।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.