Sun. Apr 21st, 2024

গভীর রাত্রে রাস্তায় টাকা সহ অনান্য জরুরি কাগজপত্রের ব্যাগ কুড়িয়ে পেয়ে ব্যাগের মালিকের খোজ করে তার হাতে ফিরিয়ে দিল বালুরঘাট থানার পুলিশ।

1 min read

আজকেরবার্তা, বালুরঘাট, ১জুলাইঃ গভীর রাত্রে রাস্তায় টাকা সহ অনান্য জরুরি কাগজপত্রের ব্যাগ কুড়িয়ে পেয়ে ব্যাগের মালিকের খোজ করে তার হাতে ফিরিয়ে দিল বালুরঘাট থানার পুলিশ।

আজ দুপুরে ওই ব্যাগের মালিক মানিক সরকার নামে বালুরঘাটের এক কাঠ ব্যবসায়ীকে থানায় ডেকে নিয়ে এসে তার হাতে টাকা সহ অনান্য গুরুত্বপুর্ন ব্যাগটি তুলে দেয় পুলিশ। ব্যাগ টি ফিরে পেয়ে খুশি ওই কাঠ ব্যবসায়ী। পাশাপাশি পুলিশের এহেন উদ্যোগ দেখে তিনি ভাবতেও কখনও পারেন নি, এভাবেও হারিয়ে যাওয়া পুলিশের দৌলতে ফিরে পাওয়া সম্ভব। তা নিয়ে পুলিশকে ধন্যবাদ জানাতে ভোলেন নি।

মানিক সরকার নামে ওই ব্যবসায়ী জানান গতকাল রাত সাড়ে দশটা নাগাদ ব্যবসায়ীক কাজ সেরে বাড়ি ফিরছিলেন। রাস্তা দিয়ে যাওয়ার সময় রাস্তায় বাম্প থাকায় মোটরসাইকেলটি একটু লাফিয়ে ওঠে, সে সময় মোটরসাইকেল থেকে ব্যাগটি কোন ভাবে পড়ে গেলেও তিনি বুঝতে পারেন নি। বেশ কিছু দূর যাওয়ার পর তা লক্ষ করলে তিনি ব্যাগের সন্ধানে ফের ওই বাম্পের নিকট ফিরে গেলেও ব্যাগটির আর হদিস পান নি। আজ বালুরঘাট থানা থেকে তাকে ফোন করে থানায় ডাকা হলে থানায় এসে জানতে পারেন রাতের ওই রাস্তায় পুলিশের পেট্রল পার্টি ব্যাগটি রাস্তায় পড়ে থাকতে দেখে।

পুলিশ ব্যাগটি নিয়ে এসে বালুরঘাট থানায় জমা দিলে থানার পুলিশ ব্যাগের ভেতর থেকে কাগজপত্র দেখে আমার নাম ও ফোন নম্বর জানতে পেরে আজ আমায় ফোন করে থানায় ডেকে নিয়ে ব্যাগের ভেতর থাকা টাকা ও অনান্য জরুরি কাগজপত্রের সঠিক যাচাইয়ের পর আমার হাতে ব্যাগটি তুলে দেয়, বলে ওই কাঠ ব্যবসায়ী জানান।তিনি আরো বলেন পুলিশের কাছ থেকে টাকা সহ ওনান্য জিনিষপত্র সহ ব্যাগটি ফিরে পেয়ে ভাল লাগছে।

You may have missed

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.